Daily Sunshine

আগামী দিনে তরুণরা সম্পৃক্ত হবে আ’লীগে: ডা. মনসুর এমপি

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান বলেছেন, আগামী দিনের আওয়ামী লীগ হবে তারুণ্য নির্ভর শক্তিশালী আওয়ামী লীগ। সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্বের হাতে নেতৃত্ব তুলে দেয়া হবে। আর প্রবীন নেতাদের উপদেষ্টা হিসেবে রাখা হবে। প্রতিটি কমিটি পূর্ণাঙ্গ করে নেতাকর্মীদের পদ দিয়ে মূল্যায়ন করা হবে। নেতাকর্মীদের আর পদহীন থাকতে হবে না।
শনিবার বিকেলে দুর্গাপুর উপজেলা সদরে নিজস্ব কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ বাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা, নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বাকীউল আলম লিটন, উপজেলা কৃষক লীগের সভাপতি রোকনুজ্জামান রোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ মৃধা, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শমসের আলী, ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম।
পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেনের সসঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক শিমুল আহাম্মেদসহ উপজেলা, পৌরসভা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ২০
০৫:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত