সর্বশেষ সংবাদ :

এবার আইপিএলে নেই চিয়ারলিডার

স্পোর্টস ডেস্ক: করোনার আঘাতে বিশ্বে সবকিছুতেই পরিবর্তন ঘটেছে। আইপিএল তো দেশ ছেড়ে অন্য দেশে আশ্রয় নিয়েছে। শুধু তাই নয়, আইপিএলে এখন অনেক কিছুই নতুন। গতকাল রাতে পর্দা উঠছে ১৩তম আইপিএলের। ২৯ মার্চ যে টুর্নামেন্ট শুরু হওয়ার কথা, ৮ মাস পিছিয়ে সেই টুর্নামেন্ট অবশেষে শুরু হচ্ছে আরব আমিরাতের মাটিতে।
করোনার কারণে এমনিতেই দর্শকহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের খেলাগুলো। করোনার কারণে এবারের আইপিএলে থাকছে না চিয়ারলিডার। এবারের আইপিএল একেবারে জৌলুসহীন। এমনকি কোনো আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান পর্যন্ত হচ্ছে না।
আইপিএলের অন্যতম আকর্ষণই থাকতো এর উদ্বোধন। এদিন বলিউডের গ্ল্যামার মিলে-মিশে একাকার হয়ে যেত ২০ ওভারের সংক্ষিপ্ত ফরম্যাটের এই ক্রিকেটে। ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান কিংবা ঋত্বিক রোশনদের নিয়ে মেতে উঠতো আইপিএলের উদ্বোধন। কিন্তু এবার তার ছিটেফোটাও নেই। মহামারি করোনার মধ্যে উদ্বোধনী অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত নেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। অর্থাৎ সাদামাটাভাবেই শুরু হচ্ছে এবারের আইপিএল।
শুধু উদ্বোধনী অনুষ্ঠানই নয়, এবারের আইপিএল জৌলুস হারাচ্ছে আরও একটি কারণে। এবারের আইপিএলেই দেখা যাবে না চার-ছক্কা মারার পর কিংবা কোনো উইকেট পড়ার পর চিয়ারলিডারদের উদ্দাম নাচ। করোনার কারণে এমনিতেই কত পরিমাণ লোক কম রাখা যায়, সে চিন্তা আয়োজকদের। এর মধ্যে বাড়তি হিসেবে চিয়ারলিডারদের না রাখারই সিদ্ধান্ত নিয়েছে আইপিএল কর্তৃপক্ষ।
এবার আইপিএলে


প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২০ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ