Daily Sunshine

রাজশাহী অঞ্চলে আরও ৬৮ জনের করোনা শনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলায় করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার তার মৃত্যু হয়। এ দিন বিভাগে আরও ৬৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আর বিভাগে এখন মৃতের সংখ্যা বেড়ে ২৮৯ জনে দাঁড়িয়েছে।
শুক্রবার রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিভাগে সর্বোচ্চ ১৭৫ জনের মৃত্যু হয়েছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪৩ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ১৯ জন, নাটোরে নয়জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।
বৃহস্পতিবার শনাক্ত হওয়া ৬৮ জনের মধ্যে ২০ জনের বাড়ি রাজশাহী। এছাড়া বগুড়ায় ১৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, সিরাজগঞ্জে সাতজন এবং পাবনায় ১১ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন।
বৃহস্পতিবার বিভাগজুড়ে ৩৩৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ১৯৯ জনেরই বাড়ি রাজশাহী। এছাড়া জয়পুরহাটের ১১০ জন, নওগাঁর চারজন, নাটোরের পাঁচজন এবং বগুড়ার ২০ জন করোনা জয় করেছেন।
বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ২৬৬ জন। এর মধ্যে সর্বোচ্চ ৭ হাজার ৩০৬ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৮১৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৫৯ জন, নওগাঁয় এক হাজার ২৩৮ জন, নাটোরে ৯৪৬ জন, জয়পুরহাটে এক হাজার ৪২ জন, সিরাজগঞ্জে ২ হাজার ৭৯ জন এবং পাবনায় এক হাজার ৭৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
এ পর্যন্ত বিভাগের ১৬ হাজার ৩১৮ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে রাজশাহীর ৪ হাজার ১০৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৬২৩ জন, নওগাঁর এক হাজার ১৪১ জন, নাটোরের ৭৩৯ জন, জয়পুরহাটের ৮৬৩ জন, বগুড়ার ৬ হাজার ৩৬১ জন, সিরাজগঞ্জের এক হাজার ৫১৫ জন এবং পাবনার ৯৭৩ জন করোনামুক্ত হয়েছেন।

সেপ্টেম্বর ১৯
০৬:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত