Daily Sunshine

রাজশাহীতে খানকা শরীফের ভবন নির্মাণ কাজের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে খাজা মঈনুদ্দিন চিশতী রহ: এর খানকা শরীফের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় প্রধান অতিথি থেকে নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।
রাজশাহী মহানগরীর তালাইমারি বাদুরতলার শিশু কবরস্থান সংলগ্ন এলাকায় অবস্থিত খানকা শরীফের নতুন ভবনটি রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার আর্থিক সহযোগিতায় নির্মাণ করা হচ্ছে।
ভবন নির্মাণ কাজের উদ্বোধনকালে ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটির সদস্য সীতনাথ বণিক, ২৫নং ওয়ার্ডের সভাপতি মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক বাপ্পী, খানকা শরীফ পরিচালনা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১৯
০৫:৫৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত