Daily Sunshine

মান্দায় হেরোইনসহ একাধিক মাদক মামলার আসামি আটক

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় একাধিক মাদক মামলার আসামি ইসপিন্ডার কবিরাজকে (৩৮) হেরোইসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইসপিন্ডার কবিরাজ উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের চকশ্রীকৃষ্ণ গ্রামের ময়েজ উদ্দিন কবিরাজের ছেলে।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক আতিউর রহমান ও সহকারি উপপরিদর্শক জিয়াউর রহমান দেলুয়াবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ইসপিন্ডার কবিরাজকে আটক করে। এসময় তার নিকট থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, আটক ইসপিন্ডার কবিরাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার নওগাঁ জেলা হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মান্দা থানায় মাদকের ৫টি মামলা রয়েছে।

সেপ্টেম্বর ১৯
০৫:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত