Daily Sunshine

বঙ্গবন্ধু বিশ্ববরেন্য নেতা ছিলেন : খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশের নয়, বিশ্বের অবিসংবাধিত নেতা ছিলেন তিনি। তার অমর বাণিতে সকল বঙ্গালিরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। জাতির জন্য তিনি বুকের রক্ত ঢেলে দিয়েছেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে সারাদেশে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর কর্ণার খোলার নির্দেশ রয়েছে। উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর ম্যুরাল তৈরীর করার পদক্ষেপ নিয়েছে সরকার। বঙ্গবন্ধু শুধু আওয়মী লীগের সম্পদ নয় তিনি সারাদেশের, বিশ্ববাসীর নেতা ছিলেন। তিনি শুক্রবার সকালে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন।
এসময় জেলা প্রশাসক হারুন অর রশীদ, রাজশাহী বিভাগের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক রায়হানুল কবির, জেলা খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসন পাটোয়ারী ও বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুল ইসলামসহ খাদ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন করেন মন্ত্রী।

সেপ্টেম্বর ১৯
০৫:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত