Daily Sunshine

ফুটপাত দখলমুক্ত করতে রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

Share

স্টাফ রিপোর্টার : সড়ক ও ফুটপাত দখলমুক্তকরণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্বে দেন রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।
রাসিকের এক্সিক্সিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল জানান, নগর ভবন হতে শহীদ এ.এইচ.এমা কামারুজ্জামান চত্ত্বর, নিউমার্কেট, জিরোপয়েন্ট হয়ে কুমারপাড়া মোড় হয়ে সাহেব বাজার, সোনাদিঘী মোড়, জাদুঘর মোড় হয়ে দরগাপাড়া মোড় হয়ে লালনশাহ পার্ক হয়ে সিএন্ডবি মোড় হয়ে রাজপাড়া থানা মোড় হয়ে পুনরায় সাহেব বাজার পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৪০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। ৮টি মামলা দায়ের করে ৩০ হাজার টাকা অর্থদণ্ড আদায় করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন এক্সিক্সিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।

সেপ্টেম্বর ১৮
০৬:০৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত