Daily Sunshine

বিয়ের এক বছরের মাথায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় আফরোজা খাতুন আঁখি নামে এক কলেজ ছাত্রী স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে রাজশাহী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্সের তৃতীয় বর্ষের ছাত্রী এবং উপজেলার আলাইপুর সরকারপাড়া গ্রামের আনিসুর রহমান সবুজের স্ত্রী। পুলিশ বৃহস্পতিবার সকাল ১১টায় ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
জানা যায়, তারা স্বামী-স্ত্রী উভয়ে রাজশাহী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। লেখাপড়া করা অবস্থায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এক পর্যায়ে উভয় পরিবারের সস্মতিক্রমে ১৩ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ও লেখাপড়া ভালই চলছিল। তবে স্বামীর বেকারত্ব হওয়ায় উভয়ের মধ্যে দ্বন্দ্ব চলছিল।
এ নিয়ে বুধবার রাতে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। বিতর্কের পরও তারা রাতের খাবার খেয়ে একই ঘরে শুয়ে পড়ে। স্বামী ঘুমিয়ে গেলে আঁখি ঘরের তীরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ভোর ৫ টার দিকে ঘুম ভাঙ্গার একপর্যায় স্ত্রীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার দিয়ে উঠেন স্বামী সবুজ।
পরে বাঘা থানায় খবর দেয়া দিলে পুলিশ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আঁখির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
আনিসুর রহমান সবুজের পিতা মহিরুজ্জামান জানান, আমার ছেলে ও বৌমা উভয়ে রাজশাহী কলেজে হিসাব বিজ্ঞান বিষয়ে পড়ালেখা করে। তারা প্রেম করে বিয়ে করে। ছেলে বেকার থাকায় তাদের মধ্যে মাঝে মধ্যে ঝড়গা বিবাদ হতো। এ ঘটনায় বুধবার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে নিজ ঘরে তারা ঘুমাতে যায়। ভোরে ছেলে ঘুম থেকে উঠে দেখে ছেলের স্ত্রী উড়না জড়িয়ে ফাঁস দিয়ে তীরের সাথে ঝুলছে।
আফরোজা খাতুন আঁখি রাজশাহী মহানগরের কোর্ট এলাকার মোল্লাপাড়া মহল্লার আবুল হোসেনের মেয়ে ও আনিসুর রহমান সবুজ বাঘা উপজেলার আলাইপুর সরকারপাড়া গ্রামের মহিরুজ্জামানের ছেলে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।

সেপ্টেম্বর ১৮
০৬:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত