Daily Sunshine

নাটোরে মাদক সেবনের সময় ১৭ জন আটক

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় র‌্যাবের অভিযানে আবারও ধরা পড়েছে ১৭ মাদক সেবী। এসময় উদ্ধার করা হয় ৫ গ্রাম গাঁজা, ৫ মিলিগ্রাম হেরোইনসহ সেবনের উপকরণ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো মাহবুব রহমান (২২), আলামিন (২৩), মমিন আলী (২৩), বিপ্লব (২৮), ফারুক হাসান (২২), রহমত ব্যাপারী (৪০), রনি ব্যাপারী (৩৫), আবু কালাম (৪৫), আব্দুস সাত্তার (৫০), মাসুদ হোসেন (২২), তামীম হোসেন (২০), আবু বক্কর (২৩), মনির প্রামানিক (৩২), আশরাফ (৩০), নাজমুল (২৩), সেলিম মিয়া (৩০) ও শহীদ (৩৮)।
সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের সময় তাদের হাতেনাতে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতরা বিভন্ন এলাকা থেকে এসে একত্রে মাদক সেবন করছিল।
শহরের মল্লিকহাটি এলাকা থেকে গত ২৭ আগস্ট ১৭ জন এবং ১ সেপ্টেম্বর রাতে ৩১ জনকে মাদক সেবনের সময় র‌্যাব সদস্যরা আটক করে।

সেপ্টেম্বর ১৮
০৬:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত