Daily Sunshine

আদমদীঘিতে দুটি প্লাস্টিক কারখানায় জরিমানা

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়া র‌্যাব-১২ বিশেষ অভিযানে আদমদীঘিতে অবৈধ ভাবে গড়া ওঠা দুই প্লাস্টিক কারখানায় ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার ও বড় আখিড়ায় যৌথভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ বিন রশিদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবা হক। এসময় উপস্থিত ছিলেন বগুড়া র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার এএসপি সজল কুমার রায়।
বগুড়া র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার এএসপি সজল কুমার রায় জানান, আদমদীঘি উপজেলার সান্তাহার বর্শিপুরের দুলাল উদ্দীন ও বড় আখিড়া রুস্তম আলী এ দুই ব্যক্তি অবৈধ প্লাস্টিক কারখানায় পলিথিনসহ বিভিন্ন জিনিসপত্র দীর্ঘদিন ধরে তৈরি করছিলেন।
এমন সংবাদের ভিত্তিতে বুধবার এ দুটি এলাকায় অভিযান চালিয়ে দুলাল উদ্দীনের ৮০ হাজার ও রুস্তম আলীর ১ লাখ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে কারখানার মেশিনসহ মালামাল জব্দ ও সিলগালা করা হয়েছে।

সেপ্টেম্বর ১৮
০৬:০০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত