Daily Sunshine

বানেশ্বরে নকল প্রসাধনী বিক্রির দায়ে দু’ব্যবসায়ির জেল

Share

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় নকল প্রসাধনী বিক্রি করা কালে দুই জন ব্যবসায়ীকে আটক করেছে ট্রাফিক পুলিশ। এ সময় পুঠিয়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রোমানা আফরোজ ভ্রামমাণ আদালতের মাধ্যমে পাঁচ দিনের জেল দিয়েছেন।
মঙ্গলবার দুপুরে উপজেলার বানেশ্বর বাজারে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন পুঠিয়ার ট্রাফিক সার্জেন্ট এম আব্দুল মুমিন। আটককৃ হলেন, কুষ্টিয়ার হাটশহরিপুরের আব্দুল মজিদের ছেলে সোহান (২০) ও পুরাতন কুষ্টিয়ার অক্ষর মোল্লার ছেলে বকুল মোল্লা (২৫)।
পুলিশ জানায়, দুজন ইউনিলিভারসহ বিভিন্ন প্রতিষ্ঠিত নামীও কোম্পানীর প্রসাধনী কমদামে বিক্রি করতে থাকলে স্থানীয় জনসাধারণ ও ট্রাফিক পুলিশ আটক করেন। পরে উপজেলা প্রসাশনকে জনানো হলে পুঠিয়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রোমানা আফরোজ ভ্রামমাণ আদালতের মাধ্যমে পাঁচ দিনের জেল দেন।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত