Daily Sunshine

আত্রাইয়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার ছোট রসুলপুর এলাকায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল যাত্রী গৃহবধূ রুপালী বেগম (৩৫) নিহত হয়েছেন। বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটেছে। তবে দুর্ঘটনা ঘটার পর ট্রাক্টর চালক পালিয়ে যায়। নিহত রুপালী বেগম উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের চৌরবাড়ি গ্রামের খলিল হোসেনের স্ত্রী।
জানা যায়, বুধবার দুপুরে রুপালি বেগম তার আত্মীয়র সাথে মটরসাইকেলযোগে বাড়ি থেকে ভবানীপুর বাজারে কেনাকাটার উদ্দেশ্যে রওনা হয়। রওনার এক পর্যায়ে উপজেলার ছোট রসুলপুর এলাকায় পৌচ্ছালে পেছন থেকে একটি ট্রাক্টর মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। সাথে সাথে রুপালী বেগম ছিটকে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পায় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান।
আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত