Daily Sunshine

নওগাঁয় বহিষ্কৃত ছাত্রলীগ সভাপতিসহ গ্রেফতার ৩

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজি ঘটনায় উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতিসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি রাজু আহম্মেদ (৪০) তার সহযোগী নয়ন সরদার (৩৫) এবং ইমরান মহুরী (৪৫)।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহাদেবপুর থানার এসআই আবু রায়হানের নেতৃত্বে এএসআই মুনির হোসেন, এএসআই তানজিদ হোসেন অভিযান চালিয়ে ঢাকার আসকানা হাজী ক্যাম্প এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলা শহরের ইলেকট্রনিক্স সামগ্রী ব্যবসায়ী সোহেল রানার কাছ থেকে ওই ছাত্রলীগ নেতা ও তার সহযোগীরা চাঁদা দাবী করে। চাঁদার টাকা না পেয়ে ওই ব্যবসায়ীকে মারপিট করে এবং তার প্রতিষ্ঠান থেকে নগদ দেড় লাখ টাকা, দুটি মোবাইল ফোন ও একটি মটরসাইকেল তারা নিয়ে যায়।
এ ঘটনায় বাদী হয়ে ব্যবসায়ী সোহেল রানা থানায় এ চাঁদাবাজি মামলা দায়ের করে। আর ব্যবসায়ীকে মারপিটের ঘটনায় ধারনকৃত ভিডিও স্যোসাল মিডিয়াতে ভাইরাল হয়।
নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান বলেন, রাজুর বিরুদ্ধে মামলা হওয়ার পর সংগঠন থেকে গত ১০ সেপ্টেম্বর তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। তিন দিনের মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছিল। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে জবাব না দেওয়ায় তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত