Daily Sunshine

পবায় বিভাগীয় কমিশনারের বিভিন্ন দপ্তর পরিদর্শন ও মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবায় উপজেলা সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়, বৃক্ষরোপন, ছাগল বিতরণ ও পবা ভূমি অফিস এবং হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত এসব কর্মসুচিতে অংশ নেন।
পবা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় অতিরিক্ত কমিশনার রাফে মোহাম্মাদ ছড়া, জেলা প্রশাসক আব্দুল জলিল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, নব নিয়োগপ্রাপ্ত পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মাদ আনাছ। সভা পরিচালনা ও উপজেলার সার্বিক বিষয় উপস্থাপন করেন পবা উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার।
এ সময় উপস্থিত ছিলেন, পবা সহাকরি কমিশনার ভূমি শেখ এহসান উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম ও ওয়াজেদ আলী খান, পবা সাব রেজিস্টার বাদল কৃষ্ণ বিশ^াসসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ। প্রধান অতিথি উপজেলা চত্তরে মুজিববর্ষ উপলক্ষে ভিক্ষুক ও দুস্থদের মাঝে আমার বাড়ি আমার খামার প্রকল্পের উদ্যোগে ছাগল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা সোহেলী ইয়াসমিন।
এরপর তিনি বিশেষ অতিথিদের সাথে নিয়ে পবা উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। ভূমি অফিসের জনবান্ধব ও সুচারু বিন্যাসে তিনি সন্তোষ প্রকাশ করেন। একই দিনে তিনি উপজেলার হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন। তিনি ইউনিয়নের গ্রাম আদালতসহ বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সরকারি সাতটি দপ্তরের প্রতিনিধি থাকেন কিনা জানতে চান। ইউপির চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, তার পরিষদে সাতটি দপ্তরের কর্মকর্তা নিয়মিত থাকেন। বিশেষ করে তিনি তথ্য সেবাকেন্দ্রসহ অন্যান্য কাজের প্রশংসা করেন। শেষে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত