Daily Sunshine

মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সহযোগিতা চাই : কমিশনার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক বলেছেন, মাদক আমাদের সমাজের সবচেয়ে বড় সমস্যা। অধিকাংশ অপরাধের পেছনের কারণ শুধু মাদক। তাই আমরা সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব।
বুধবার দুপুরে আরএমপির কর্ণহার থানা প্রাঙ্গনে বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় পুলিশ কমিশনার স্থানীয় বাসিন্দাদের সহযোগিতা কামনা করেন।
মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ ঘোষণা করে পুলিশ কমিশনার বলেন, সমাজের সকল মানুষ যদি নিজ নিজ জায়গা থেকে সহযোগিতা না করেন তাহলে অপরাধ দমন কঠিন। বিশেষত এই মাদক নির্মুলে সবাইকে সহায়তা করতে হবে। তা না হলে সমাজের মানুষকেই ভুগতে হবে।
পুলিশ কমিশনার বলেন, বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় যাচ্ছে। আমরা নতুন নতুন কৌশল ও আধুনিক পুলিশি সেবা নিশ্চিত করে রাজশাহী মহানগরকে মাদ, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধমুক্ত করে গড়ে তুলব। এ জন্য তিনি আবারও প্রত্যেকের সহযোগিতা কামনা করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপির কাশিয়াডাঙ্গা জোনের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ডিএম হাসিবুল বেনজীর, সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী, কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন প্রমুখ। সভায় স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ অংশ নেন।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত