Daily Sunshine

নগরীতে সড়ক খুঁড়তে গ্যাস পাইপে ছিদ্র

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরের দড়িখরবনা এলাকায় সড়ক সংঙ্কারের কাজ চলছিল। ওই সময় অসাবধানতায় মাটির নিচ দিয়ে যাওয়া গ্যাসের পাইপ ছিদ্র হয়। বুধবার সকালে এ ঘটনা ঘটে।
সকালে দড়িখরবোনা এলাকায় সড়ক খননের কাজ চলছিল। খননযন্ত্র দিয়ে মিস্ত্রিরা সড়কে মাটি খোঁড়ার কাজ করা সময় পাইপে ছিদ্র হয়। পরে তারা বালুর বস্তা দিয়ে গ্যাস বন্ধ করার চেষ্টা করেন।
পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের একটি সূত্র জানিয়েছে, রাস্তায় মিস্ত্রিরা কাজ করছিলেন। তাদের অসাবধানতার কারণে বিতরণ পাইপে একটি ছিদ্র হয়ে গ্যাস বের হওয়া শুরু হয়। দুপুর ১২টা পর্যন্ত এই ছিদ্র বন্ধ করা সম্ভব হয়নি।
একজন প্রত্যক্ষদর্শী জানান, খননযন্ত্রের গাড়িটা এসে মাটি খোঁড়ার কাজ শুরু করার পরপরই সেখান দিয়ে গ্যাস বের হওয়া শুরু হয়। এটা বুঝতে পারার সঙ্গে সঙ্গে মিস্ত্রিরা বালুর বস্তা দিয়ে সেটা বন্ধ করার চেষ্টা করেন।
রাজশাহী সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী খায়রুল বাসার বলেন, নগর ভবনের পশ্চিম পাশের রাস্তায় মিস্ত্রিরা কাজ করছিলেন। অসাবধানতাবশত হয়তো পাইপটি ছিদ্র হয়ে গেছে। সকাল নয়টার একটু আগেই তিনি এই খবর পেয়েছেন। সঙ্গে সঙ্গে ঠিকাদারকে ফোন দিয়েছেন। ঠিকাদার বলছেন, তাদের মিস্ত্রিরা যেখানে কাজ করছিলেন, তার পাশেই এ ঘটনা ঘটেছে। তারপরও তারা ঠিক করার চেষ্টা করছেন।
পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের রাজশাহী কার্যালয়ের ব্যবস্থাপক আজাদ কামাল বলেন, তাদের নির্ধারিত ঠিকাদার আছে। তারা লাইন মেরামত করে দেবে। বিকেলের মধ্যে এই লাইনে ফের গ্যাস সরবরাহ করা যাবে। তার আগপর্যন্ত রাজশাহী নগর ভবন ও তার পাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছে।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত