Daily Sunshine

কক্সবাজারের এসপি মাসুদ আসছেন রাজশাহীতে

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করতে যাচ্ছেন কক্সবাজারের আলোচিত এসপি এবিএম মাসুদ হোসেন (বিপিএম)। অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যাকাণ্ডে তিনি সাম্প্রতিক সময়ে আলোচনায় উঠে আসেন।
বুধবার (১৬ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের (পুলিশ-১ শাখা) প্রকাশিত প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস ওই প্রজ্ঞাপনে সই করেন। একই আদেশে রাজশাহীর এসপি মো. শহিদুল্লাহকে ঢাকা মেট্রোপলিটনে উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।
প্রজ্ঞাপনে আরও ৪ পুলিশ কর্মকর্তাকে বদলির আদেশ রয়েছে। তারা হলেন- খুলনা মহানগর পুলিশ কমিশনার খন্দকার লুৎফর কবিরকে গাজীপুর মহানগর পুলিশের কমিশনার; বিশেষ শাখার (এসবি) উপ-পুলিশ মহাপরিদর্শক মাসুদুর রহমান ভূঁইয়াকে খুলনা মহানগর পুলিশের কমিশনার; ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মুনতাসিরুল ইসলামকে ঝিনাইদহ জেলা পুলিশ সুপার; আর ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামানকে কক্সবাজার জেলা পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

সেপ্টেম্বর ১৭
০৫:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত