Daily Sunshine

নিয়ামতপুরে সাপের কামড়ে মা-ছেলে মৃত্যু

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে সাপের কামড়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। গত রবিবার রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভাবিচা ইউনিয়নের কয়াশ গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী নুর জমিলা (৫০) ও তার ছেলে মনিরুল (২৭) রাতে একই ঘরে ঘুমিয়েছিল। রাত ২টার দিকে সাপে কামড় দিলে তারা কান্নাকাটি শুরু করে। পরিবারের লোকেরা তাদের প্রথমে ওঝা দিয়ে চিকিৎসা করায়। এরপর অবস্থার উন্নতি না হলে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে কিছুক্ষণ পর পর দুইজনেই মারা যায়।
অপরদিকে উপজেলার চন্দননগর ইউনিয়নের নেহেন্দা গ্রামে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূ আত্মহত্যা করেছে।
সূত্রে জানা যায়, উপজেলার চন্দননগর ইউপির নেহেন্দা গ্রামের জনৈক সুমনের স্ত্রী দুই সন্তানের জননী মোরশেদা (৩৫) সোমবার বিকেল ৩ টার দিকে নিজ ঘরের দোতলায় ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ঝুলিয়ে থাকে। বাড়ীর সদস্যরা দেখতে পেলে ঝুলন্ত লাশ নামিয়ে গ্রাম্য ডাক্তার দ্বারা চিকিৎসা করার চেষ্টা করে। গ্রাম্য ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে মোরশেদা আত্মহত্যা করে। কিন্তু মোরশেদার বাবা ও অত্র ইউপি সদস্য নাজমুল হকের প্রাথমিক ধারনা মোরশেদাকে হত্যা করে ফ্যানে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি মোরশেদা আত্মহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর ১৬
০৫:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত