Daily Sunshine

বাঘায় ‘ডিবি পুলিশ’ পরিচয়ে কলেজছাত্রীকে ধর্ষণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় নিজেকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে এক গ্রাম পুলিশ প্রেমের ফাদে ফেলে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ করেছে বলে থানায় মামলা হয়েছে। উপজেলার বাজুবাঘা ইউনিয়নের গ্রাম পুলিশ সোহেল রানার বিরুদ্ধে সোমবার এ মামলাটি দায়ের করেন ওই ছাত্রী নিজেই। সোহেলের বাড়ি বাঘার জোতরাঘব গ্রামে। তার পিতার নাম আমিরুল ইসলাম ।
অভিযোগ সুত্রে জানা গেছে, ২ মাস আগে উত্তর গাওপাড়া গ্রামের এক কলেজ ছাত্রীর সঙ্গে ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রেমের সর্ম্পক গড়ে তোলে গ্রাম পুলিশ সোহেল রানা। পরে ভুয়া কাবিন নামায় বিয়ে করে ওই ছাত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক স্থাপন করে। সম্প্রতি র‌্যাবে বদলি হওয়ার কথা বলে ওই কলেজ ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে সোহেল। সন্দেহের এক পর্যায়ে খোঁজ নিয়ে জানা যায়, সোহেল ডিবি পুলিশ নয়, সে গ্রাম পুলিশ হিসেবে কর্মরত।
বাঘা থানা অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, মামলার পর পরই সোহেলকে গ্রেফতারের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। আর মেডিকেল পরীক্ষার জন্য ওই ছাত্রীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে) পাঠানো হয়েছে।
বাঘায় ‘ডিবি পুলিশ’ পরিচয়ে

সেপ্টেম্বর ১৬
০৫:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত