Daily Sunshine

রাসিক মেয়র লিটনের সাথে নতুন ডিআইজি‘র সাক্ষাৎ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের সদ্য যোগদানকৃত ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম, পিপিএম। মঙ্গলবার সন্ধ্যায় নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। ফুলেল শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় মিলিত হন তাঁরা।
মতবিনিময়কালে রাজশাহী উন্নয়ন, শান্তিশৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করেন। এ সময় রাজশাহী মহানগরীর সৌন্দর্য্য ও পরিষ্কার-পরিচ্ছন্নতার ভূয়সী প্রশংসা করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি।
সাক্ষাৎকালে পুলিশের রাজশাহী রেঞ্জের এডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার আব্দুস সালাম ও মনিরুল ইসলাম, রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির প্রমুখ উপস্থিত ছিলেন।
রাসিক মেয়র লিটনের সাথে

সেপ্টেম্বর ১৬
০৫:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত