Daily Sunshine

অধ্যাপক শরীফুল ইসলামের মৃত্যুতে রাজশাহী কলেজের শোক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত বিভাগীয় প্রধান অধ্যাপক মো. শরীফুল ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোর পৌনে ৬টার দিকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তিনি দীর্ঘদিন রাজশাহী কলেজে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী কলেজ পরিবার।
কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, আমরা তাঁর অসামান্য অবদানকে কৃতজ্ঞতা ও বিনম্র চিত্তে স্মরণ করছি। কর্মনিষ্ঠ শ্রদ্ধাভাজন এই মহান শিক্ষাগুরুর মৃত্যুতে রাজশাহী কলেজ পরিবার গভীরভাবে শোকাহত। মহান রাব্বুল আলামিন যেন তাঁকে উত্তম স্থানে জায়গা করে দেন।
উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, রাজশাহী কলেজ পরিবারের পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা ও সহমর্মিতা জানাচ্ছি। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

সেপ্টেম্বর ১৬
০৫:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত