Daily Sunshine

বড় শাস্তির মুখে আলভারো, নিষিদ্ধ হতে পারে ডি মারিয়াও

Share

স্পোর্টস ডেস্ক: নেইমারের বর্ণবাদের শিখার হওয়ার অভিযোগ তদন্ত শুরু করছে লিগ ওয়ান শৃঙ্খলা কমিটি। গত রবিবার মার্সেইয়ের বিপক্ষে ১-০ গোলে পিএসজির হারের ম্যাচে ঘটে অনাকাঙ্খিত ঘটনা। ম্যাচে দুই দলের মোট পাঁচটি লাল কার্ড দেখান রেফারি। মার্সেইয়ের আলভারোকে চড় মেরে নেইমার খেয়েছেন লাল কার্ড। পরে নেইমার আলভারোর বিরুদ্ধে বর্ণবাদি মন্তব্যের অভিযোগ এনেছেন।
ওদিকে মার্সেইয়ের সেই ফুটবলার আলভারো গঞ্জালেজকে নাকি থুতু দিয়েছিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। লাল কার্ড খাওয়া কুরজাওয়ার লাথি মারারও একটি ঘটনা আছে। এই তিন ঘটনাসহ বুধবার লিগ ওয়ান শৃঙ্খলা কমিটি রেফারিন পাঁচ লাল ও ১৪ হলুদ কার্ড দেখানোর যৌক্তিকতা নিয়েও আলোচনা হবে।
ফরাসি ফুটবল ফেডারেশনের নিয়ম অনুসারে, বর্ণবিদ্বেষের অভিযোগ সত্য হলে দশ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন আলভারো। ডি মারিয়ার বিপক্ষে ওঠা থুতু দেওয়ার অভিযোগ সত্য হলে তিনি ছয় ম্যাচ নিষিদ্ধ হতে পারেন। আর লাথি মারার জন্য পিএসজির লেভিন কুরজাওয়া সাত ম্যাচের নিষেধাজ্ঞা পেতে পারেন।
আবার বর্ণবিদ্বেষের অভিযোগ মিথ্যা হলে শাস্তির মুখে পড়তে পারেন নেইমার। পিএসজি অবশ্য আন্তরিকভাবে নেইমারকে সমর্থন দিচ্ছে। ক্লাব জানিয়েছে, তারা আশা করছে এই জঘন্য আচরণের বিপক্ষে সোচ্চার হবে সবাই। লিগের শৃঙ্খলা কমিটির ওপর পুরোপুরি আস্থা দেখিয়ে তদন্তে সহযোগিতারও আশ্বাস দিয়েছে পিএসজি।

সেপ্টেম্বর ১৬
০৫:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত