Daily Sunshine

শিবগঞ্জে সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় নগদ ২ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার খাসেরহাট ইউনিয়নের কালীগঞ্জ ইসমাইল বিশ্বাসটোলা এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে জেনারুল ইসলাম (২০)।
সোববার দিবাগত রাত ২ টার দিকে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের শাহবাজপুর ইউনিয়নের শান্তিমোড় এলাকার মুনসুর আলী মন্ডলের বাড়ীর সামনে সোমবার দিবাগত রাত ১১টার দিকে অভিযান চালিয়ে জেনারুলকে ৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে র‌্যাবের একটি অভিযানিক দল র‌্যাব।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

সেপ্টেম্বর ১৬
০৫:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত