Daily Sunshine

নিয়ামতপুরে বিএসটিআই’র অভিযান চা-ডিটারজেন্ট জব্দ

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) অভিযান চালিয়ে ১শ কেজি ব্ল্যাকটি ও ২০ কেজি সিনথেটিক ডিটারজেন্ট জব্দ করেছে।
সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার সূত্রে জানা যায়, গত সোমবার বেলা ১১টায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিলুফার সরকারের নেতৃত্বে বিএসটিআই রাজশাহীর ফিল্ড অফিসার সিএম প্রকৌশলী রকিবুল হাসান রিপন, প্রকৌশলী আমিনুল ইসলাম ও পুলিশের উপ-সহকারী পরিদর্শক রুহুল আমীনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের কামারপাড়া বাজারের মেসার্স উজ্জ্বল স্টোর (মালিক চুনিয়াপাড়ার আবুল হোসেনের ছেলে উজ্জ্বল হোসেন) হতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১শ কেজি ব্ল্যাক টি ও ২০ কেজি সিনথেটিক ডিটারজেন্ট জব্দ করেন। ব্ল্যাক টি (চা পাতা) ব্র্যান্ড তাসিন, ব্ল্যাক টি (চা পাতা) ব্র্যান্ড টাটকা, ব্ল্যাক টি (চা পাতা) ব্র্যান্ড মিয়াজি, সিনথেটিক জিটারজেন্ট ব্র্যান্ড ঘুড়ি এ কোম্পনীগুলোর বিএসটিআই’র লাইসেন্স ছাড়াই উৎপাদন, বিক্রি ও বিপনন করে আসছিল।
সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিলুফার সরকার বলেন, আটককৃত চা পাতা যে সমস্ত কোম্পানীর সে কোম্পানীগুলোর বিএসটিআই’র কোন লাইসেন্স ছিল না। তারা অবৈধভাবে তাদের পণ্য উৎপাদন, বিক্রয় ও বিপনন করে আসছিল।

সেপ্টেম্বর ১৬
০৫:১৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত