Daily Sunshine

কাঁকনহাট পৌরসভাকে আরো আধুনিক করতে সহযোগিতা চান মেয়র

Share

প্রেস বিজ্ঞপ্তি: গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ধর্মীয় নেতা, চাকুরীজীবী, ব্যবসায়ী ও সুশিল সমাজের সাথে গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কাঁকনহাট পৌর অডিটরিয়ামে আয়োজিত সভায় কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মজিদ অতিথিদের সাথে ৭নং ওয়ার্ডের উন্নয়ন, সমস্যা ও করণীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন।
এসময়ে তিনি বলেন, পৌরসভাকে আরো আধুনিক করে গড়ে তুলতে হলে সমাজের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন। কারণ মেয়রের একার পক্ষে কোন কাজ সঠিকভাবে করা সম্ভব নয়। তিনি বলেন, এ পৌরসভার বয়স খুব বেশী নয়। তিনি প্রথম থেকেই পৌরসভার জনগণের সেবা করে আসছেন। আর এ সেবা করার সুযোগ জনবগণই করে দিয়েছেন। দলমত নির্বিশেষে তাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। এ ভালবাসার জন্য তিনি পৌরবাসীকে ধন্যবাদ জানান।
উপস্থিত অত্র ওয়ার্ডের জনগণ বলেন, মেয়র আব্দুল মজিদ এর সততা, নিষ্ঠা এবং কর্মদক্ষতার জন্যই কাঁকনহাট পৌরসভা আজ প্রথম শ্রেণিতে উন্নিত হয়েছে। প্রতিটি রাস্তা পাকাকরণ ও সংস্কার, রাস্তায় লাইট স্থাপন ও সৌরবিদ্যুতে মাধ্যমে আলোকিত করনের ব্যবস্থা এবং পানি ও পয়নিস্কাশনের জন্য মাস্টার ও ছোট ছোট অনেক ড্রেন তিনি নির্মাণ করেছেন। শিক্ষার প্রসারে শিক্ষা প্রতিষ্ঠানে সহযোগিতা প্রদান এবং সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা অব্যাহত রেখেছেন।
এছাড়াও গরীব দুঃখিদের আর্থিক সহযোগিতা ও তাদের শতভাগ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে অন্তর্ভূক্ত করার জন্য কাজ করছেন বলে জানান তারা। এছাড়া নারী উন্নয়নে তাদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ প্রদান এবং বিনামূল্যে চিকিৎস সেবা প্রদান অব্যাহত রেখেছেন।
তারা এ ওয়ার্ডের অসমাপ্ত কিছু কাজ নিয়ে মেয়রের সাথে মতবিনিময় করেন। সেইসাথে পৌরসভাকে আরো আধুনিকায়ন করতে আসছে পৌরসভা নির্বাচনে মেয়রের সাথে থাকার প্রতিশ্রুতি দেন তারা। মেয়র তাদের কথা শোনেন এবং দ্রুততার সাথে সমাধান করার প্রতিশ্রুতি দেন। সেইসাথে আগামী পৌর নির্বাচনে সরকারী দলীয় প্রার্থীর হয়ে কাজ করার জন্য সবার প্রতি অনুরোধ করেন মেয়র।
এসময়ে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল, যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা দুইশতাধিক জনগণ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১৬
০৫:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত