Daily Sunshine

মোহনপুরে মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রির দায়ে জরিমানা

Share

মোহনপুর প্রতিনিধি: মঙ্গলবার সকালে মোহনপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ বিন কাসেম ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে উপজেলার শ্যামপুরহাটে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রি করার অপরাধে মেসার্স মোহসীন কৃষি ঘরের সত্ত্বাধিকারী মোহসীন আলীকে ১০ হাজার টাকা জরিমানা করেন। পরে উপজেলার কেশরহাটে মেসার্স মাহবুব কৃষি বিপণীর স্বত্বাধিকারী মুখলেসুর রহমানকে ৭ হাজার টাকা, মেসার্স মফিজ কীটনাশক স্টোরের সত্ত্বাধিকারী মফিজ উদ্দিনকে ৭ হাজার টাকা, মেসার্স আমিনুল কীটনাশক স্টোরের সত্ত্বাধিকারী আমিনুল ইসলামকে ৭ হাজার টাকা, মেসার্স মুকবুল কীটনাশক এন্ড সিড বিপনীর স্বত্বাধিকারী মতিউর রহমানকে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ৭ হাজার টাকা করে জরিমানা করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ বিন কাসেম বলেন, এসব মেয়াদ উত্তীর্ণ কীটনাশক ও নিম্নমানের বীজ বিক্রির ফলে সাধারণ কৃষকরা চরম ভাবে আর্থিক ক্ষতিগ্রস্থ হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।
উপস্থিত ছিলেন, উপ সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মান্নান, ভূমি সহকারী কর্মকর্তা ইকবাল কাসেম কেশরহাট ভূমি অফিস পুলিশের সঙ্গীয় ফোর্স।

সেপ্টেম্বর ১৬
০৫:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত