Daily Sunshine

নওগাঁয় দাদিকে ধর্ষণের ঘটনায় নাতি আটক

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে দাদিকে ধর্ষণের ঘটনায় অবশেষে নাতির বিরুদ্ধে দাদি থানায় মামলা দায়ের করেছে। ধর্ষক নাতি জাহাঙ্গীর আলমকে আটক করে সোমবার আদালতে পাঠালে আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে। ঘটনাটি মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের চকরাজা গ্রামের।
স্থানীয়রা জানান, জেলার মহাদেবপুর উপজেলার চকরাজা গ্রামের নাসির উদ্দীনের ছেলে জাহাঙ্গীর আলম (৪২) তার দাদার মৃত্যুর পর দাদার বিধবা ছোট স্ত্রী (দাদি) হাসিনা বেগমের (৪০) সাথে পরকিয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন। পরকিয়ার সুত্র ধরে শনিবার দিনগত রাতে জাহাঙ্গীর আলম তার বিধবা দাদির ঘরে ঢুকে অসামাজিক কাজে লিপ্ত হলে তাদের আপত্তিকর অবস্থায় গ্রামের লোকজন আটক করে।
রবিবার ভোর থেকে দুপুর পর্যন্ত গ্রামের বাবু ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালামের নেতৃত্বে গ্রাম্য মাতব্বররা দফায় দফায় ঘটনাটি টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা চালালে ও বিধবা দাদি টাকার বিনিময়ে আপোষ করতে রাজি না হয়ে নাতিকে বিয়ের দাবি জানায়।
এরমধ্যেই সুযোগ বুঝে মাতব্বরদের সহযোগিতায় আটক করে রাখা ধর্ষক নাতি জাহাঙ্গীর আলম পালিয়ে যায়। অবশেষে বিধবা দাদি হাসিনা বেগম মহাদেবপুর থানায় গিয়ে নাতি জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে মামলা দায়ের করলে রাতেই পুলিশ জাহাঙ্গীর আলমকে আটক করে।
আপত্তিকর অবস্থায় দাদি ও নাতিকে আটক করার সত্যতা নিশ্চিত করে স্থানিয় ইউপি সদস্য আবুল কালাম জানান, গ্রামের লোকজন আপত্তিকর অবস্থায় রাতে দাদি ও নাতিকে ঘরে আটক করে সকালে আমাকে খবর দেয়। খবর পেয়ে আমি সকালে ঘটনাস্থলে গিয়ে স্থানিয় গ্রামের মাতব্বররা সামাজিক ভাবে মিমাংসার চেষ্টা করেছি।
এ ব্যাপারে মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল সত্যতা নিশ্চিত করে জানান, চকরাজা গ্রামের বিধবা নারীকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলেন নাতি জাহাঙ্গীর আলম। এ ঘটনায় দাদি মামলা দায়ের করলে রাতেই তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। ভিকটিম দাদিকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে বলেও নিশ্চিত করেন ওসি।

সেপ্টেম্বর ১৫
০৬:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত