Daily Sunshine

ভোলাহাটে জাল টাকাসহ এনজিও কর্মী গ্রেফতার

Share

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাটে জাল টাকাসহ এক এনজিও কর্মীকে গ্রেফতার করেছে ভোলাহাট থানা পুলিশ। রবিবার বেলা সোয়া ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের নির্দেশে এসআই আব্দুস সালাম, এসআই রাজু আহমেদ, এমসআই মেহেরুল হক, এমসআই আল জোবায়েরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান।
অভিযান চালিয়ে দলদলী ইউনিয়নের রাজ এনজিওর কর্মী খড়কপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে আসমাউল হক সুইটকে (২৩) একশত টাকার ১৩টি জাল নোট ৫০ টাকার জাল নোট ২টি মোট ১ হাজার ৪শ টাকা ও আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা মূলের রেজিস্ট্রেশন বিহীন লাল রংয়ের পুরাতন ব্যবহৃত অ্যাপাচি আরটিআর ৬০ সিসি মোটরসাইকেলসহ উপজেলার মেডিকেলমোড় থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভোলাহাট থানায় একটি মামলা হয়েছে। অফিসার ইনর্চাজ মাহবুবুৃর রহমান জানান, জাল টাকাগুলো মোটরসাইকেলের সাইড কভারে থাকা এয়ার ক্লিনারের ভিতরে রাখাছিলো। আসামী নিজ হাতে জাল টাকাগুলো বের করে দেয়।
গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে বলে স্বীকার করেছেন। তিনি বলেন এ ঘটনার থানায় একটি মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন।

সেপ্টেম্বর ১৫
০৬:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত