Daily Sunshine

শিবগঞ্জে সিএনজি-নসিমনের সংঘর্ষে নারী নিহত, আহত ৩

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহদিপুরে সিএনজি ও নসিমনের মুখোমূখী সংঘর্ষে মুক্তিযোদ্ধার এক মেয়ে তুলন বেগমের মৃত্যু (৪০) হয়েছে। তিনি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর জাব্বার বিশ্বাসের টোলা গ্রামের মুক্তিযোদ্ধা সেফাতুল্লাহর মেয়ে ও কয়লা দিয়াড় গ্রামের সাজেমান আলীর স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছেন মুক্তিযোদ্ধা সেফাতুল্লাহসহ তার ৩ আত্মীয়।
আহত মুক্তিযোদ্ধা সেফাতুল্লাহ বলেন, সোমবার দুপুর আড়াইটার দিকে মেয়ে-জামাই ও নাতিকে নিয়ে তিনি সিএনজি যোগে চাঁপাইনবাবগঞ্জ থেকে নিজ বাড়ি ফিরছিলেন।
এ সময় মহদিপুর মোড়ে চাঁপাইনবাবগঞ্জগামী একটি নসিমন সিএনজিকে ধাক্কা দিলে তিনিসহ সবাই গুরুত্বর আহন হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তুলন বেগমকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সবুজ হায়াত একজন নিহত এবং আহতদের চিকিৎসা দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।
অপরদিকে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করেন।
শিবগঞ্জে সিএনজি-নসিমনের

সেপ্টেম্বর ১৫
০৬:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত