Daily Sunshine

ঐতিহাসিক দিবর দীঘিতে বইবৃক্ষের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Share

সাপাহার প্রতিনিধি: বইবৃক্ষ নমে একটি সামাজিক সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী গত রবিবার পত্নীতলা উপজেলার ঐতিহাসিক দিবর দীঘি ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার কতিপয় তরুণ ছেলে মেয়রা এ সংগঠনে আত্মপ্রকাশ করেছে। জনপ্রিয় সামাজিক গণমাধ্যম ফেসবুকের মাধ্যমে যেকোন ব্যক্তি এ সংগঠনে চ্যাট করে বিনামূল্যে তালিকাতে থাকা তার প্রিয় বই পড়তে পারবে, প্রয়োজনে পাঠকের বাসায় তার পছন্দের বই সরবারহ করা হবে বলেও সংগঠনের পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে জানানো হয়েছে।
সংগঠনের প্রায় শতাধিক সদস্য সকলে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটে। এসময় বই বৃক্ষের প্রতিষ্ঠাতা রমজান আলীর সঞ্চালনায় বুয়েটে অধ্যায়নরত বিলাস দেবনাথ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইশতিয়াক, আরজ, ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাকালাইন, তানভীর, নর্থসাউথের ধর্মেন্দ্র হাজি দানেশ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সানজিদা, নাজনীন, জগন্নাথ কলেজের নুসরাত, কনা বক্তব্য রাখেন।

সেপ্টেম্বর ১৫
০৬:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত