Daily Sunshine

নাটোরে সাপে কেটে সাপুড়ের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে সাপে কেটে রফিকুল ইসলাম (৫৬) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। রবিবার রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। সাপুড়ে রফিকুল ইসলাম সদর উপজেলার পীরগঞ্জ এলাকার আহম্মদ আলীর ছেলে।
স্থানীয় ইউপি সদস্য মোশাররফ হোসেন সাপুড়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, সাপুড়ে রফিকুল নিয়মিতভাবে বিভিন্ন এলাকায় সাপ খেলা দেখাতে যান। রোববার তিনি রাজশাহী কোর্ট এলাকায় বিষধর সাপ নিয়ে খেলা দেখাতে যায়। ওই বিষধর সাপ এক সময় তাকে ছোবল দেয়। বিষদাঁত ভাঙ্গা থাকায় গুরুত্ব দেয়না রফিকুল। খেলা শেষে সন্ধ্যার পর নাটোরের পীরগঞ্জ এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। নাটোরের তোকিয়া ঢালান এলাকায় আসার পর তার শরীরে সাপের বিষক্রিয়া শুরু হলে বুঝতে পারেন। এক সময় তিনি অসুস্থ হয়ে পড়েন।
স্থানীয়রা তার মুখে সবকিছু শোনার পর তাকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু পথেই তিনি মারা যান। পরে তার মরদেহ বাড়িতে নেয়া হয়। ওই রাতেই স্থানীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এলাকাবাসী জানায়, রফিকুল ঢাকার সাভার বেদেপল্লীর বাসিন্দা ছিল। প্রায় ৪০ বছর আগে নাটোরের পীরগঞ্জ এলাকায় এসে বসবাস শুরু করেন। সাপ ধরে ও খেলা দেখিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সেপ্টেম্বর ১৫
০৬:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত