Daily Sunshine

মোহনপুরে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

Share

স্টাফ রিপোর্টার : পান বরজের ভাগ না পেয়ে রাজশাহীর মোহনরপুরে আজিম উদ্দিন (৫০) নামে এক কৃষককে হত্যা করেছে তার ছেলে। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার ধুরইল কালিগঞ্জ এলাকা থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত আজিম উদ্দিন উপজেলার ধুরইল কালিগঞ্জ এলাকার বাসিন্দা। দুই ছেলের জনক তিনি। ঘটনার পর থেকে হত্যাকারী রাকিব উদ্দিন (২৫) পলাতক।
মোহনপুর থানার ওসি মোস্তাক আহাম্মেদ এই তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরেই পানের বরজ নিয়ে আজিম উদ্দিনের সঙ্গে তার ছেলে রাকিবের বিরোধ চলে আসছিলো। এরই জেরে সকাল ৯টার দিকে বাবা-ছেলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবার বুকে ছুরিকাঘাত করেন ছেলে রাকিব। এতে ঘটনাস্থলেই মারা যান আজিম উদ্দিন।
খবর পেয়ে সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে ছেলে পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এনিয়ে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সেপ্টেম্বর ১৫
০৬:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত