Daily Sunshine

কর্মস্থলে যোগ দিলেন রাজশাহীর নতুন ডিআইজি

Share

স্টাফ রিপোর্টার : পুলিশের রাজশাহী রেঞ্জের নতুন উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন তার নতুন কর্মস্থলে যোগ দিয়েছেন। সোমবার দুপুরে তিনি তার কার্যালয়ে যান।
এর আগে দুপুরেই তিনি ঢাকা থেকে রাজশাহী আসেন। এ সময় বিমানবন্দরে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অফিসার্স মেসের সামনে তাকে সালাম জানানো হয়। এরপর ডিআইজি তার কার্যালয়ে যান।
এর আগে গত ২ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে আবদুল বাতেনকে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে পদায়ন করা হয়। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
কর্মস্থলে যোগ দিলেন

সেপ্টেম্বর ১৫
০৬:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত