Daily Sunshine

করোনায় মারা গেলেন রাজশাহী জেলা পুলিশের কনস্টেবল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পুলিশের একজন কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার নাম খন্দকার তৌফিক আলম (৫৮)। তিনি জেলা পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।
খন্দকার তৌফিক আলমের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়। জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কনস্টেবল খন্দকার তৌফিক আলম।
সোমবার তিনি সেখানেই মারা যান। খন্দকার তৌফিক আলমের মৃত্যুতে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। তিনি তার বিদেহী আত্মার শান্তি কামনা করে বলেছেন, দেশের জন্য দায়িত্ব পালনকালে খন্দকার তৌফিক আলমের আত্মত্যাগ জাতি চিরকাল স্মরণ রাখবে।

সেপ্টেম্বর ১৫
০৬:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত