Daily Sunshine

বিন্দু হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের প্রতিষ্ঠাতা মালিক শামসুদ্দীনের ইন্তেকাল

Share

প্রেস বিজ্ঞপ্তি : প্রবীণ রেঁস্তোরা ব্যবসায়ী বিন্দু হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের প্রতিষ্ঠাতা মালিক আবুল বাশার শামসুদ্দীন (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। শনিবার সন্ধ্যা ৭ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতুবরণ করেন।
রবিবার বাদ যোহর কাদিরগঞ্জ হাজী লাল মোহাম¥দ ইদগাহ্ ময়দানে মরহুমের জানাযার নামায শেষে হেতেম খাঁ কবর¯’ানে দাফন করা হয়। মৃতুকালে তিনি ছেলে ও দুই মেয়ে স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃতুতে শোকপ্রকাশ করেছেন, বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খান, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু। এসময় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জানান।

সেপ্টেম্বর ১৪
০৬:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত