Daily Sunshine

মাদকসহ আটক পল্লী চিকিৎসক

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়িতে গোপন অভিযানে ইয়াবাসহ মাদক কারবারী এক পল্লী চিকিৎসককে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃত চিকিৎসকের নাম আব্দুল লতিফ (৫৪)। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের ডাক্তারটারি গ্রামের মৃত আজিজার রহমান ওরফে গ্যাদা ব্যাপারীর ছেলে।
রবিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে গ্রেফতার দেখিয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। পরে বিকেলে তাকে বিজ্ঞ বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। পুলিশ জানায়, রবিবার ভোর রাত সোয়া দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ফুলবাড়ী উপজেলার অনন্তপুর এলাকার ডাক্তার টারি গ্রামের আব্দুল লতিফের বাড়িতে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা ও ১৯০ পিচ ইয়াবাসহ তাকে হাতে নাতে আটক করে। পরে ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আব্দুল লতিফ দীর্ঘদিন থেকে পল্লী চিকিৎসার নামে মাদক ব্যবসা চালিয়ে আসছেন।

সেপ্টেম্বর ১৪
০৬:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত