Daily Sunshine

বাঘায় ফেন্সিডিল ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে ৭১ বোতল ফেন্সিডিল ও ৪৪০ পিচ ইয়াবাসহ সোহাগ হোসেন এবং আমিরুল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী র‌্যাব ও বাঘা থানা পুলিশ। রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।
জানা গেছে, বাঘা থানার পুলিশ উপজেলার পানিকামড়া এলাকা থেকে শনিবার রাত ৩ টার দিকে অভিযান চালিয়ে আমিরুল ইসলাম অপুকে ৭১ বোতল ফেন্সিডিলসহ আটক করে। আমিরুল ইসলাম অপু (৩২) উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের ঘোষপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে।
অপরদিকে গোপন সংবাদের ভিক্তিতে রাজশাহীর র‌্যাব-৫ এর সিপিএসসি ক্যাম্পের একটি অপারেশন দল বাঘা উপজেলার মীরগঞ্জের ভানুকর এলাকায় অভিযান চালিয়ে সোহাগ হোসেন (১৬) নামের এক কিশোরকে ৪৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। এসময় তার কাছে থাকা ১টি মোবাইল ফোন, ২টি সিমকার্ড, ১টি মেমোরি-কার্ড জব্দ করা হয়। সোহাগ হোসেন চারঘাট উপজেলার রাওথা গেন্দারপাড়া গ্রামের মোক্তার আলীর ছেলে।
বাঘা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, তাদের নামে পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে রবিবার আদালতে পাঠানো হয়েছে।
বাঘায় ফেন্সিডিল ইয়াবাসহ

সেপ্টেম্বর ১৪
০৬:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত