Daily Sunshine

পাঁচবিবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জয়পুরহাট-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের ইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ছাত্রলীগ গতকাল পৃথক দুই গ্রুপে বিভক্ত হয়ে আনন্দ মিছিল করেছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদারের নেতৃত্বে একটি আনন্দ মিছিল শহরের সড়কগুলো ঘুরে তিনমাথা মোড়ের পথ সভায় মিলিত হয়। সভায় বক্তব্য রাখেন জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দোগাছী ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আবু সাঈদ আল-মাহবুব চন্দন, মহিপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মাহমুদ সহ অনেকেই।
উপজেলা ছাত্রলীগের সম্পাদক পলাশ কুমার ঘোষের নেতৃত্বে পৌর পার্ক থেকে অপর মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও পার্কে এসে শেষ হয়। পরে পার্কের স্মৃতিতম্ভের সভায় বক্তব্য রাখেন পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও মেয়র হাবিবুর রহমান হাবিব, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোলাম রব্বানী ইস্তি, সম্পাদক মোশাইদ আল-আমিন সাদ, পৌর ছাত্রলীগের সম্পাদক সাইদুর রহমান রাজু, মহিপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নূর আলম প্রধান সহ অনেকেই।
জয়পুরহাটের কালাইসহ দেশের ১১টি স্থানে শেখ কামাল আইটি সেন্টার স্থাপনের লক্ষে একনেকের বৈঠকে অনুমোদন হওয়ায় পাঁচবিবি উপজেলা ছাত্রলীগ প্রধানমন্ত্রী ও হুইপকে অভিনন্দন জানাতেই আনন্দ মিছিল করেন।

সেপ্টেম্বর ১৩
০৫:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত