Daily Sunshine

ভোলাহাট সংবাদের দুবছর পূর্তি অনুষ্ঠান

Share

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাট সংবাদের দুবছর পূর্তি শনিবার বিকেলে একতা মার্কেটের ৩য় তলায় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মানসুরা কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন, গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ভোলাহাট সংবাদের উপদেষ্টা আব্দুল কাদের, ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াজদানী জর্জ, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ।
স্বাগত বক্তব্য রাখেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের প্রকাশক ও সম্পাদক গোলাম কবির। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভোলাহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি তাজাম্মুল হক আরাফাত, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের ব্যুরো প্রধান মনিরুল ইসলামসহ অন্যরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, এসআই রাজু আহমেদ। বক্তারা বলেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদ দেখতে দেখতে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের মধ্যে সফলতার সাথে প্রত্যন্ত অঞ্চল ভোলাহাট উপজেলা থেকে প্রকাশিত হয়ে তিন বছরে পা দিলো পত্রিকা প্রকাশনায় ব্যাপক খরচ রয়েছে। ফলে বিজ্ঞাপন দিয়ে সকলকে পত্রিকাটির নিয়মিত প্রকাশনায় সহযোগিতার হাত পাড়িয়ে দেয়া আশ^াস প্রদান করেন।
এ সময় ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াজদানী জর্জ সপ্তাহে একটি সংখ্যার খরচ প্রদান করবেন বলে জানান। ১২ সেপ্টেম্বর ১৮ সালে প্রকাশনার মধ্যদিয়ে এখন পর্যন্ত সফল ভাবে প্রকাশিত হওয়ায় পত্রিকা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান অতিথিগণ।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান জানান, তিনি ভোলাহাট উপজেলার সার্বিক উন্নয়ন করতে চান। তিনি সাংবাদিক ও ভোলাহাট সংবাদের সহযোগিতা কামনা করেন। তিনি সম্ভাবনা ও সমস্যার কথা পত্রিকার মাধ্যমে জানতে পারলে উন্নয়ন ও সমস্যা সমাধানে সহজ হবে।
তিনি বলেন, ভোলাহাট উপজেলাকে আলোকিত করতে সবার সহযোগিতা কামনা করেন। তিনি ভোলাহাট সংবাদের দীর্ঘায়ু কামনা করেন। উল্লেখ্য বর্ষপূর্তি অনুষ্ঠানে ভোলাহাট, নাচোল, গোমস্তাপুর, শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ভোলাহাট সংবাদের সাংবাদিক ও অতিথিরা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১৩
০৫:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত