Daily Sunshine

কাঁকনহাটে দুইদিনব্যাপি ফুটবল টুর্ণামেন্ট সমাপ্ত

Share

প্রেস বিজ্ঞপ্তি: গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার পাঁচগাছিয়া মাঠে দুইদিনব্যাপি ৯ম বার্ষিকী শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট শনিবার সন্ধ্যায় চুড়ান্ত পর্বের খেলার মধ্যে দিয়ে শেষ হয়েছে। পাঁচগাছিয়া যুব উন্নয়ন সমিতির আয়োজনে পৌর এলাকার পাঁচগাছিয়া মাঠে আয়োজিত এ টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহন করে। বিকেলে ঈশ্বরীপুর স্পোটিং ক্লাব ও প্রশাদপাড়া ফুটবল টিমের মধ্যে চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ঈশ্বরীপুর স্পোটিং ক্লাব প্রশাদপাড়া ফুটবল টিমকে ট্রাইবেকারে ৫-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এদিকে তৃতীয় স্থান নির্ধারনীতে সুন্দরপুর শাপলা স্পোটিং ক্লাব ট্রাইবেকারে আস্তাপুকুর পিপিলিকা যুব সংঘকে ৪-১ গোলে হারায়।
কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মজিদ প্রধান অতিথি থেকে ফাইনাল খেলার উদ্বোধন করেন। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে যেমন শরীর ও মন উভয় ভাল থাকে, তেমনি মাদক থেকে দূরে থাকা যায়। এছাড়ার ক্রীড়ার মাধ্যমে দ্রুত পরিচিতি লাভ করা যায়। বাংলাদেশ খুব অল্প সময়ের মধ্যে এ ক্রীড়ার মাধ্যমে বিশ্বের দরবারে আরো বেশী করে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
এ ছাড়াও পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী ইয়াসিন আলী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শরিফুল ইসলাম মোল্লা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান ও সমিতির সাধারণ সম্পাদক জামিল রায়হানসহ অন্যান্য সকল সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন দলকে নগদ আটার হাজার, রানার-আপ দলকে তের হাজার এবং তৃতীয় স্থান অধিকারী দলকে সাত হাজার টাকা করে প্রদান করেন।

সেপ্টেম্বর ১৩
০৫:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত