Daily Sunshine

বাসুদেবপুর থেকে দুকোটি টাকার হেরোইনসহ মাদককারবারি আটক

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের একটি দল গোদাগাড়ি উপজেলার বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ২ কোটি টাকা মূল্যের ১ কেজি ৯৯৫ গ্রাম হেরোইনসহ কিরণ হোসেন (৪০) নামে একজনকে আটক করেছে। শনিবার দুুপুরে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের স্ইুচগেটে এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।
আটককৃত কিরণ হোসেন হচ্ছে, মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের কুচিয়াপাড়া গ্রামের জাফর আহম্মেদের ছেলে। বর্তমানে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ রেলষ্টেশন মহল্লায় ভাড়াবাসায় থাকেন।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে গোদাগাড়ি উপজেলার স্লুইসগেট বাজার এলাকার মাহবুবুর রহমানের পোল্ট্রি ফার্মের সামনে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল শনিবার দুপুর ১ টার দিকে ওইস্থানে অভিযান চালিয়ে হেরোইনসহ কিরণকে আটক করে।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সেপ্টেম্বর ১৩
০৫:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত