Daily Sunshine

এমপি বাদশার সঙ্গে রাজশাহীর ডেকোরেটর ব্যবসায়ীদের সাক্ষাত

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সঙ্গে সাক্ষাত করেছেন ডেকোরেটর ব্যবসায়ীরা। শনিবার সকালে রাজশাহী ডেকোরেটর মালিক সমিতির একটি প্রতিনিধি দল এমপি ফজলে হোসেন বাদশার বাসায় গিয়ে তার সঙ্গে সাক্ষাত করেন।
এ সময় ব্যবসায়ীরা এমপি ফজলে হোসেন বাদশাকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর নানা বিষয় নিয়ে তাদের মধ্যে মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে রাজশাহী ডেকোরেটর মালিক সমিতির সভাপতি ইনতাজ আলী, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবুল বাশার পিন্টু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ১৩
০৫:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত