Daily Sunshine

মোটরশ্রমিক ইউনিয়নের আলোচনা সমন্বয় করে গাড়ী চালালে আমাদেরই মঙ্গল

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা সড়ক পরিবহন গ্রুপ মোটর শ্রমিক ইউনিয়ন ও অটো টেম্পু মালিক সমিতির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজশাহী জেলা মোটরশ্রমিক ইউনিয়নের আয়োজনে নওদাপাড়া আন্তঃজেলা বাস টার্মিনালে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অটো টেম্পু মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন রুবেল, সাধারণ সম্পাদক দিদার হোসেন ভুলু, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম বাকী, দপ্তর সম্পাদক পরিমল কুমার প্রমুখ।
সভায় বক্তারা বলেন, যোগাযোগের ক্ষেত্রে আমরা সবায় নিজ নিজ ভাবে জনগণের সেবা করে চলেছে। আগামীদিনে প্রতিটি সংগঠনের সমন্বয়ে সবার স্বার্থ্য রক্ষা করে নিয়ম শৃঙ্খলা মেনে রাস্তায় নামতে হবে। কোন সংগঠনের সমস্যা করে গাড়ী চলাচল কারো কাম্য হওয়া উচিৎ হবে না। সমস্যা ছিল, সমস্যা থাকবে। তবে আলোচনার করলেই বেশিরভাগ সমস্যার সমাধান হয়েও যায়। সমন্বয় করে গাড়ী চালালে আমাদেরই ভাল ও মঙ্গল হবে।
বক্তারা বর্তমানে করোনা সংকট মোকাবেলায় সরকারি শর্ত মেনে গাড়ী চালানোর আহবান জানান। তারা বলেন, আমরা যদি স্বাস্থ্যবিধি মেনে রাস্তায় গাড়ী চালায় তবে যাত্রীও স্বাস্থ্যবিধি মেনে চলবে। অন্তঃন্ত মুখে মাস্ক ব্যবহার করে চলা আমাদের উচিৎ। মনে রাখতে হবে একজন আক্রান্ত ব্যক্তির জন্য ১০জন আক্রান্ত হতে পারে। তাই স্বাস্থ্যবিধি মেনেই আমাদের চলতে হবে।

সেপ্টেম্বর ১২
০৫:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত