Daily Sunshine

ইতিহাস গড়ে ত্রিনবাগো চ্যাম্পিয়ন

Share

স্পোর্টস ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ২০২০ আসরের শিরোপা জিতে নিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত ফাইনালে সেন্ট লুসিয়া জৌকসকে ৮ উইকেটের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
গড়ে এক নতুন ইতিহাস। সিপিএলের ইতিহাসে এই প্রথম কোনো দল ১২ ম্যাচের একটিও না হেরে চ্যাম্পিয়ন হলো। এটা তাদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের চতুর্থ শিরোপা। ফাইনালে সেন্ট লুসিয়া আগে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ১৫৪ রানে অলআউট হয়ে যায়। কিরেন পোলার্ড ৪ ওভারে ৩০ রান দিয়ে চারটি উইকেট নেন। ২টি করে উইকেট নেন আলী খান ও ফাওয়াদ আহমেদ।
ব্যাট হাতে লুসিয়ার কেউ-ই খুব একটা সুবিধা করতে পারেননি। মিডল ও টেল এন্ডাররা ছিল আসা-যাওয়ার মিছিলে। একমাত্র আন্দ্রে ফ্লেচার ২৭ বলে ৪ চার ও ২ ছক্কায় ৩৯ রান করেন। মার্ক দেয়াল করেন ২৯ রান। নাজিবুল্লাহ জাদরান ২৪ ও রোস্টন চেজ করেন ২২ রান।
জবাবে শুরুটা ভালো হয়নি ত্রিনবাগোরও। ১২ রানে প্রথম ও ১৯ রানে দ্বিতীয় উইকেট হারায় তারা। ফিরে যান শন ওয়েবস্টার (৫) ওটিম সেইফার্ট (৪)। সেখান থেকে দলের হাল ধরেন লেন্ডাল সিমন্স ও ড্যারেন ব্রাভো। তারা দুজন ১৩৮ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। সিমন্স ৪৯ বলে ৮টি চার ও ৪ ছক্কায় ৮৪ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৪৭ বল খেলে ২ চার ও ৬ ছক্কায় ৫৮ রানে অপরাজিত থাকেন ব্রাভো। তাতে ৮ উইকেট ও ১১ বল হাতে রেখে জয় তুলে নেয় ত্রিনবাগো। ম্যাচসেরা নির্বাচিত হন সিমন্স। আর সিরিজ সেরা হন কিরেন পোলার্ড।

সেপ্টেম্বর ১২
০৫:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত