Daily Sunshine

শুরুর আগে বদলে গেলো লা লিগার সূচি

Share

স্পোর্টস ডেস্ক: লা লিগার পূর্ব ঘোষিত সূচি অনুযায়ী শুক্রবার থেকে শুরু হওয়ার কথা ছিল নতুন মৌসুমের। তবে নতুন মৌসুম শুরুর আগেই বদলে গেলো স্প্যানিশ লা লিগার সূচি। স্পেনের ফুটবল ফেডারেশন এবং লা লিগা কর্তৃপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দেশটির ফুটবল ফেডারেশন চায় না, সপ্তাহের শুক্রবার ও সোমবার লা লিগার ম্যাচ আয়োজন হোক। অপরদিকে লা লিগা কর্তৃপক্ষ সেই নীতিতে অটল থেকেই সূচি প্রকাশ করেছিল।
শুক্র ও সোমবারে ম্যাচ রাখার পক্ষে লা লিগার সভাপতি হাভিয়ের তেবাসের যুক্তি, এই দুই দিন ম্যাচ থাকলে টিভি দর্শক বাড়ে এবং ব্রডকাস্টিংয়ে আয় বেশি হয়। কিন্তু ফেডারেশন প্রধান লুইস রুবিয়ালেস সাফ জানিয়েছেন, এই দিনগুলোতে দর্শকদের জন্য মাঠে যাওয়া কঠিন তাই খেলা সরিয়ে নেওয়া উচিত হবে।
যদিও এখন দর্শক প্রবেশাধিকারে রয়েছে নিষেধাজ্ঞা। তবে সেই বিরোধে জিতেছে দেশটির ফুটবল ফেডারেশন। ফলে বাধ্য হয়েই সূচিতে থাকা শুক্র ও সোমবারের ম্যাচগুলো বাদ দিতে হলো লা লিগা কর্তৃপক্ষকে। ফলে পূর্ব ঘোষিত সূচি থেকে আজকের উদ্বোধনী ম্যাচ সরিয়ে দিতে হয়েছে। নতুন সূচিতে এইবার ও সেল্টা ভিগোর মধ্যকার উদ্বোধনী ম্যাচটি হবে শনিবার রাতে। বাংলাদেশ সময় শনিবার রাত ৮টায় হবে ম্যাচটি। একইদিন রাত ১০টা ৩০ মিনিটে লড়বে গ্রানাডা ও অ্যাতলেটিকো বিলবাও।
এদিকে সোমবারের সূচিতে খেলা বাদ যাওয়াতে আলাভেস ও রিয়াল বেটিসের ম্যাচ এগিয়ে আনা হয়েছে একদিন। যা মাঠে গড়াবে রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায়। শুধু প্রথম সপ্তাহের সূচিতেই নয়, পুরো আসরের সূচি থেকেই বাদ দেয়া হয়েছে শুক্র ও সোমবারের ম্যাচ। যেসব ম্যাচ ছিল শুক্রবার, সেগুলো নেয়া হয়েছে শনিবার এবং সোমবারের ম্যাচগুলো এগিয়ে আনা হয়েছে রোববারে। লা লিগার বড় দলগুলোর মধ্যে রিয়াল মাদ্রিদের প্রথম ম্যাচ আগামী ২০ সেপ্টেম্বর (রোববার) দিবাগত রাত ১টায়, প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। বার্সেলোনা নামবে আরও এক সপ্তাহ পর, যেখানে তাদের প্রতিপক্ষ ভিয়ারিয়াল।

সেপ্টেম্বর ১২
০৫:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত