Daily Sunshine

বাঘায় জাল টাকাসহ দুই কিশোর আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় এক হাজার টাকার ৮ টি জাল নোটসহ দুই কিশোরকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার পুর্বে বাঘা মাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুই কিশোরের নাম সজিব ও বাঁধন বলে জানা গেছে।
থানা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার পুর্বে বাঘা পৌর এলাকার রমজান আলীর ছেলে সজিব (১২) ও শরিফের ছেলে বাধন (১৩) ৮টি একহাজার টাকার নতুন নোট অর্ধেক মুল্যে এক ব্যাক্তির নিকট বিক্রির উদ্দেশ্যে বাঘা মাজার এলাকায় আসে। সংবাদের ভিত্তিতে চারঘাট সার্কেলের সিনিয়র এএসপি নুরে আলম দুই কিশোরকে আটক করেন।
এএসপি নুরে আলম বলেন, অপরাধ অনেক বড়। কিন্তু মানুষ গুলো খুব ছোট। শিশু অপরাধ আইনে বিচার ব্যবস্থায় কিছু জটিলতা রয়েছে। তারা টাকাগুলো কোথা থেকে নিয়ে আসে, সে বিষয়ে জেনে প্রকৃত অপরাধীদের সনাক্ত করার চেষ্টা করা হবো।

সেপ্টেম্বর ১০
০৭:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত