Daily Sunshine

রাজশাহী বিভাগে করোনায় আরও ৩ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগের বগুড়া ও রাজশাহী জেলায় করোনাভাইরাসে আরও ৩জন মারা গেছেন। মঙ্গলবার বগুড়ায় দুইজনের মৃত্যু হয়েছে। আর রাজশাহীতে মারা গেছেন একজন। বিভাগে এ নিয়ে মৃতের সংখ্যা ১৪১ জনে দাঁড়াল। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ৮৫ জন মারা গেছেন। এছাড়া রাজশাহীতে ১৯ জন, চাঁপাইনবাবগঞ্জে ২ জন, নওগাঁয় ১৩, নাটোরে ১, জয়পুরহাটে ২ জন, সিরাজগঞ্জে ১০ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন। বুধবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন।
মঙ্গলবার বিভাগে নতুন ২১২ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ৭১ জনের বাড়ি রাজশাহী। এছাড়া নওগাঁর ২ জন, নাটোরের ১ জন, জয়পুরহাটে ৪ জন, বগুড়ার ৮৪ জন, সিরাজগঞ্জের ৪৭ জন এবং পাবনার ৩ জন শনাক্ত হয়েছেন। রাজশাহী বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৬৮৯ জন। এর মধ্যে সর্বোচ্চ ৪ হাজার ৩১১ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ২ হাজার ৩৫১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৩১৮, নওগাঁয় ৮৪১, নাটোরে ৩৮৭, জয়পুরহাটে ৬৫৫, সিরাজগঞ্জে ১ হাজার ১৩০ জন এবং পাবনায় ৬৯৬ জন শনাক্ত হয়েছেন।
মঙ্গলবার বিভাগে সুস্থ হয়েছেন ২৬৪ জন। এদের মধ্যে ২০২ জনেরই বাড়ি বগুড়া। এছাড়া রাজশাহীর ৩ জন, নওগাঁর ১৭ জন, নাটোরের ১৪ জন, জয়পুরহাটের ৫ জন, সিরাজগঞ্জের ৯ জন এবং পাবনার ৭ জন সুস্থ হয়েছেন। রাজশাহী বিভাগে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪ হাজার ৮৫৬ জন। এর মধ্যে রাজশাহীর ৭৬৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৩৪ জন, নওগাঁর ৬১২ জন, নাটোরের ১৪৪ জন, জয়পুরহাটের ১৯৫ জন, বগুড়ার ২ হাজার ৩৯৬ জন, সিরাজগঞ্জের ৩০৩ জন এবং পাবনার ৩০৯ জন করোনামুক্ত হয়েছেন। রাজশাহী বিভাগে এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১ হাজার ৯২ জন কোভিড-১৯ রোগী।

জুলাই ২৩
০৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক : দেশের মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগ বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন তাদের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত