Daily Sunshine

চারঘাটে স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, একজন আটক

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট : রাজশাহীর চারঘাটে অষ্টম শ্রেণীর একছাত্রী তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনক শ্যামল হোসেনকে নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাকে উপজেলার হলিদাগাছী এলাকা থেকে আটক করা হয়। আটক শ্যামল উপজেলার শলুয়া ইউনিয়নের হলিদাগাছী এলাকার জাগীরপাড়া গ্রামের নুর উদ্দিনের ছেলে। এ বিষয়ে ভিকটিমের মা রেহেনা বেগম বাদী হয়েছে শ্যামলকে প্রধান আসামী করে মঙ্গলবার রাতেই ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন।
চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু জানান, হলিদাগাছী এলাকার এক ব্যক্তির অষ্টম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে কয়েকদিন আগে তুলে নিয়ে গিয়ে আত্মগোপনে ছিলো শ্যামল। এ ঘটনায় ভিকটিমের মা মঙ্গলবার রাতে অভিযোগ দিলে পুলিশ হলিদাগাছী এলাকায় অভিযান পরিচালণা করে ভিকটিমকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে এবং আসামী শ্যামলকে আটক করে।
পরে ভিকটিমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) ভর্তি করে। বুধবার সকালে আসামকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জুলাই ২৩
০৫:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

বঙ্গমাতার আত্মত্যাগ বৃথা যাবে না: প্রধানমন্ত্রী

সানশাইন ডেস্ক : দেশের মানুষের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মত্যাগ বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন তাদের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আয়োজিত এক ভার্চুয়াল আলোচনায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

যেসব নিয়োগ পরীক্ষা আছে সামনে

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসের কারণে বেশ কিছু সরকারি নিয়োগ পরীক্ষা পিছিয়ে গেছে। তবে অবস্থা স্বাভাবিক হলে সামনে এসব পরীক্ষা হবে বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই পরীক্ষাগুলোর জন্য এই সময়ে আপনি নিজেকে প্রস্তুত করতে পারেন আরও ভালোভাবে। পিএসসির পরীক্ষা করোনাভাইরাসের কারণে বেশ কিছু পরীক্ষা স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। পিএসসি

বিস্তারিত