Daily Sunshine

রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে নগর ভবনে প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তার দপ্তরকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।
সভায় পবিত্র ঈদুল আযহা-২০২০ উপলক্ষে নির্দিষ্ট স্থানে কোরবানীর পশু জবেহ ও বর্জ্য অপসারণ বিষয়ে আগামী ২৬ জুলাই ৩০টি ওয়ার্ডের ওয়ার্ড সচিব ও সুপারভাইজার সমন্বয়ে এক সভা আয়োজন,কোরবানীর পশু জবেহকরণ ও দ্রুত বর্জ্য অপসারণ বিষয়ে লিফলেট জনসাধারণকে অবহিত করণের লক্ষ্যে প্রতিটি ওয়ার্ডের অন্তর্গত মসজিদের ইমাম দ্বারা জুম্মার নামাজের খুতবায় ও ঈদুল আযহার জামাতে প্রচার, পরিচ্ছন্ন বিভাগের সকল (কেন্দ্রীয় ও ওয়ার্ড) পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীর ঈদুল আযহার দিন ছুটি বাতিল, ঈদের দিন কন্ট্রোল রুম খোলাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সুপারিশ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৩০ ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, সদস্য সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন প্রমুখ।

জুলাই ২৩
০৫:৪৬ ২০২০

আরও খবর