Daily Sunshine

রাকাব পরিচালনা পর্ষদের ৫১৭তম সভা

Share

প্রেস বিজ্ঞপ্তি : ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব (পিআরএল) রইছউল আলম মন্ডল রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পরিচালনা পর্ষদের ৫১৭তম সভায় সভাপতিত্ব করেন। মঙ্গলবার এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় ব্যাংক-এর ব্যবস্থাপনা পরিচালক একেএম সাজেদুর রহমান খান এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আলী, বিভাগীয় প্রাণি সম্পদ অধিদপ্তর রংপুর অঞ্চলের উপ-পরিচালক ডা. হাবিবুল হক, মৎস্য অধিদপ্তর রাজশাহী বিভাগের উপ-পরিচালক তোফাজউদ্দীন আহমেদ এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক সুধেন্দ্র নাথ রায় ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুম এবং পরিচালকবৃন্দের স্ব স্ব কার্যালয় থেকে উক্ত ভারচুয়াল বোর্ড সভায় সরাসরি অংশগ্রহণ করেন।
রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম-এর বদলীজনিত বিদায়ের কারণে পরিচালক হিসাবে শেষ সভা হওয়ায় পরিচালনা পর্ষদের পক্ষ থেকে রংপুরস্খ ব্যাংকের প্রতিনিধির মাধ্যমে তাকে ফুলেল শুভেচ্ছাসহ বিদায় সংবর্ধনা জানানো হয়। সভায় ব্যাংকিং কার্যক্রম পরিচালনা বিষয়ে এবং ব্যাংক-এর অন্যান্য সার্বিক কর্মকাণ্ডের উপর ব্যাপক আলোচনান্তে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জুলাই ২২
০৫:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

রাজশাহীর রেশম শিল্পেও করোনার থাবা

স্টাফ রিপোর্টার : চলমান করনোকালে চরম অস্তিত্ব সংকটে রাজশাহীর রেশম শিল্প। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারণে ধুঁকে ধুঁকে চলা এ শিল্পখাত আরো অস্তিত্ব সংকটে পড়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই মাসের লকডাউনে কোটি কোটি টাকার লোকসানে পড়েছে সিল্কের তৈরি পোশাকখাত। এখন সিল্কের তৈরি পোশাকের শো-রুম খোলা থাকলেও বেচাবিক্রি নেমে এসেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সরকারি চাকরিতে আরও বেড়েছে ফাঁকা পদ

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস মহামারীর মধ্যে সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ না হওয়ায় বেড়েছে চাকরিপ্রার্থীর সংখ্যা, সঙ্গে ফাঁকা পদের সংখ্যাও বাড়ছে। সরকারি চাকরিতে এখন তিন লাখ ৮৭ হাজার ৩৩৮টি পদ ফাঁকা পড়ে আছে, যা মোট পদের ২১ দশমিক ২৭ শতাংশ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলছেন, অগাস্ট মাসে কোভিড-১৯ সংক্রমণ কমে আসবে

বিস্তারিত